kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

মুফতি কাজী ইব্রাহিমের মুক্তি দাবি

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



মুফতি কাজী ইব্রাহিমের মুক্তি দাবি

আটক ইসলামী বক্তা মুফতি কাজী ইব্রাহিমের মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে মুফতি কাজী ইব্রাহিমের অনুসারীসহ ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা অংশ নেন। এ সময় মুফতি কাজী ইব্রাহিমকে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান তারা।

বক্তরা দাবি করেন, কাজী ইব্রাহিমকে সোমবার রাতে সাদা পোশাকধারী কিছু লোক উঠিয়ে নিয়ে যান।

মানববন্ধনে বক্তরা বলেন, কোনো রাজনীতির সঙ্গে তিনি (ইব্রাহিম) জড়িত নন। তিনি কোথায় আছেন আমরা জানি না। আলমদের এইভাবে উঠিয়ে নিয়ে যাওয়া কোনো ভালো লক্ষণ নয়। তিনি আইনের চোখে যদি অপরাধী হয়ে থাকেন তাহলে আইনানুযায়ী ব্যবস্থা নেন। 

সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে ডিবির একটি দল। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে তার বাসায় ডিবি পুলিশের অভিযানের সময় ফেসবুক লাইভে এসে র-এর এজেন্ট, গুণ্ডা ডিবি পুলিশ তার বাসা ঘেরাও করেছে বলে অভিযোগ তুলে ২০ মিনিটের বেশি সময় লাইভে কথা বলেন মুফতি কাজী ইব্রাহীম।

বিভিন্ন মাধ্যমে বাংলাদেশের মানুষকে হিন্দুস্তানের দালাল ও ভারতের গোয়েন্দা সংস্থা র-এর এজেন্ট কেন বলছেন তা জানতেই মুফতি ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ডিবি উত্তরের যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশীদ।



সাতদিনের সেরা