kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মেহেরপুরে ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের ইন্তেকাল

মেহেরপুর প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



মেহেরপুরে ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের ইন্তেকাল

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক,  ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে এক মাস ধরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের একমাত্র জামাতা অ্যাডভোকেট মোখলেসুর রহমান স্বপন জানান, শুক্রবার বাদ জুম্মা মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন করা হবে।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের মৃত্যুতে এক অপূরণীয় ক্ষতি হলো বলে মন্তব্য করেছেন বিভিন্নজন। তাঁর এ মুত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনি এমপি, জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, মেহেরপুর প্রতিদিনের প্রকাশক এম এ এস ইমন, সম্পাদক ইয়াদুল মোমিনসহ বিভিন্ন মহলের ব্যক্তিরা।



সাতদিনের সেরা