kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ এবার একা একা খেলতে পারবে না : মান্না

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১৮:০৪ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ এবার একা একা খেলতে পারবে না : মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, আওয়ামী লীগ এবার একা একা খেলতে পারবে এটা আমি মনে করি না। আগামীতে সরকার বিরোধীদের জয় দেখতে পাচ্ছি আমি।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, আমরা যদি ঠিকমতো লড়াই করতে পারি এ লড়াইয়ে আমরা জিততে পারি। কিন্তু কারো মধ্যে যদি বিভ্রান্তি সৃষ্টি হয়, আমরা যদি প্রতিটি ভুল থেকে শিক্ষা নিতে পারি। যদি না কারো প্রতি অযাচিতভাবে বিশেষ অনুকম্পা তৈরি হয়, কেউ আমরা ভুল পথে পরিচালিত হই। ততক্ষণ পর্যন্ত আমরা লড়াইয়ে ক্ষ্যান্ত দিব না যতক্ষণ পর্যন্ত না আমরা বিজয় অর্জন করব।

তিনি বলেন, আমরা সমস্ত রাজনৈতিক দলের এক হতে পারব এটা আমি মনে করি না। কিন্তু সমস্ত রাজনৈতিক দল একই মঞ্চে আসতে হবে তার তো দরকার নেই। একেক জন একেক কথা একই জায়গায় কথা বলব কিন্তু সব জায়গা থেকে একই কথা বলা হবে। একই দাবি, তুই যা।

তিনি বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। সমস্ত রাজনৈতিক দলকে এ ব্যাপারে একমত হতে হবে। তারপর কে কোথায় গিয়ে সভা করবেন করেন। জাতীয় সরকার, অন্তবর্তীকালীন সরকার, নির্বাচনকালীন সরকার যে নামেই বলেন আমরা একটা সরকার চাই যার অধীনে একটি সুষ্ঠু নির্বাচন হবে।

ন্যাশনাল ডেমাক্রেটিক পার্টির চেয়ারম্যান, কে এম আবু তাহেরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির মেজর জেনা‌রেল (অব) চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস-চেয়াম্যান বরকত উল্লাহ বুলু, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর প্রমুখ।



সাতদিনের সেরা