kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

মহাখালীতে কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কা, যুবক নিহত

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মহাখালীতে কাভার্ডভ্যানে পিকআপের ধাক্কা, যুবক নিহত

মহাখালী ফ্লাইওভার। ফাইল ছবি

রাজধানীর মহাখালী আমতলী এলাকায় কাভার্ডভ্যানের পেছনে পিকআপের ধাক্কায় ইসমাইল (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোহাম্মদ জনি (৩০) নামের একজন।

বুধবার (২২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী সেনবাগ উপজেলার আব্দুল জলিলের ছেলে ইসমাইল। তিনি ধোলাইখাল এলাকার একটি মেসে থাকতেন। সেখানে ‘নিউ মা মটরস’ নামের প্রতিষ্ঠানে কর্মচারী ছিলেন তিনি। তার দুই ছেলের রয়েছে।

প্রতিষ্ঠানটির মালিক মোহাম্মদ জনি জানান, মঙ্গলবার রাতে মালামাল নিয়ে তারা পিকআপ ভ্যানে করে ময়মনসিংহ যান। সেখানে মালামাল পৌঁছে দিয়ে ভোরে ওই পিকআপ ভ্যানের পেছনে বসে তারা আবার ঢাকায় ফিরছিলেন। পথে মহাখালী ফ্লাইওভারের নিচ দিয়ে আসার সময় আমতলী এলাকায় তাদের বহনকারী পিকআপ ভ্যানটি সামনে চলন্ত একটি কাভার্ডভ্যানের পেছন সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজনই আহত হন। তখন পথচারীরা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ জনি জানান, তার মাথা, পা ও পিঠে আঘাত লেগেছে। ঢাকা মেডিক্যালে থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে পিকআপ ভ্যানচালক সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি বনানী থানাকে অবগত করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



সাতদিনের সেরা