kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাসেলের নিঃশর্ত মুক্তি চান গ্রাহকরা!

অনলাইন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



রাসেলের নিঃশর্ত মুক্তি চান গ্রাহকরা!

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যার শামীমা নাসরিনের মুক্তির দাবিতে শাহবাগে আন্দোলন করেছে গ্রাহকরা।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে রাজধানীর শাহবাগ মোড়ে মানববন্ধন করে ইভ্যালির পাইকারি-খুচরা গ্রাহকরা। তাদের হাতে সেইভ ইভ্যালি, সেইভ ই-কমার্স, আই সাপোর্ট ইভ্যালি, সেইভ রাসেল ইত্যাদি প্ল্যাকার্ড দেখা যায়।

এ সময় তারা রাসেল এবং শামীমার মুক্তি দাবি করেন। গ্রাহকদের দাবি, রাসেলকে আটক রেখে এর কোনো সমাধান হবে না। বরং তাকে সুযোগ দেওয়া হোক।

মুনতাসিম নাঈম নামে এক গ্রাহক বলেন, ৯৫ শতাংশ অর্ডার ডেলিভারি পেয়েছি। বাকি অর্ডারগুলো পেন্ডিংয়ে আছে। রাসেল জেলে থাকলে বাকি অর্ডারগুলো পাবো না। তবে অনেকের আরো বেশি অর্ডার পেন্ডিং আছে।

এর আগে, ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যার শামীমা নাসরিনের মুক্তির দাবিতে আদালতের সামনে বিক্ষোভ করেছে গ্রাহকরা। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এ বিক্ষোভ করেন তারা।

তবে আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। ঢাকা মহানগর আতিকুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে রাসেল ও শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হয়।



সাতদিনের সেরা