kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

নওগাঁ পৌর মেয়রসহ বিএনপি নেতাদের জামিন নামঞ্জুরে ফখরুলের প্রতিবাদ

অনলাইন ডেস্ক   

১৬ সেপ্টেম্বর, ২০২১ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁ পৌর মেয়রসহ বিএনপি নেতাদের জামিন নামঞ্জুরে ফখরুলের প্রতিবাদ

ফাইল ফটো

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সহ-সম্পাদক, নওগাঁ জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র আলহাজ নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রভাষক মিজানুর রহমান মিজানের জামিন আবেদন নামঞ্জুর ও তাদেরকে জেলহাজতে পাঠানোর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান নিষ্ঠুর আওয়ামী সরকারের সব ঘৃণ্য আচরণ প্রমাণ করে যে তারা মানবতাবোধ, সহমর্মিতা, বিবেক- সব কিছুই বিসর্জন দিয়েছে। ক্ষমতার দাপট এবং ক্ষমতার লোভ আওয়ামী সরকারকে হিংস্রতার শেষ সীমানায় নিয়ে গেছে। রাষ্ট্রক্ষমতা চিরকাল ভোগ করার অপচেষ্টার অংশ হিসেবে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রাখতে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর নানাবিধ জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে সরকার।

তিনি বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সহ-সম্পাদক, নওগাঁ জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র আলহাজ নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রভাষক মিজানুর রহমান মিজানের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর ঘটনা সেই জুলুম-নির্যাতনেরই আরো একটি বর্ধিত প্রকাশ।

বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত নেতাদের বিরুদ্ধে দায়েরকৃত ভুয়া ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।



সাতদিনের সেরা