kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ২৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কিশোর নিহত

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীচরে ছুরিকাঘাতে সানোয়ার হোসেন (১৮) নামে কিশোর নিহত হয়েছেন। আজ সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কামরাঙ্গীরচরের আচারওয়ালা ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। মরদেহের পা’সহ শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি। 

নিহতের চাচা মো. রুবেল জানান, কামরাঙ্গীচর বড় গ্রাম এলাকায় তাদের বাসা। সেখানে একটি মাক্স তৈরির কারখানা রয়েছে। সানোয়ার সে কারখানায় কাজ করত। রাত আনুমানিক ৮টার দিকে নাস্তা খাওয়ার জন্য তাঁর কাছ থেকে ২০ টাকা নিয়ে বের হয় সানোয়ার। কিছু সময় পর খবর পান তাকে কয়েকজন ছুরি মেরে আচারওয়ালা ঘাট মমিনবাগ মাদরাসা গলিতে ফেলে রেখে গেছে।’ কি কারণে কারা সানোয়ারকে মেরেছে তা তিনি জানতে পারেননি। তবে উদ্ধারকারী কয়েকজন দেখেছেন বলে জানান তিনি। 

উদ্ধারকারী এক যুবক জানান, ঘটনাস্থল থেকে স্থানীয় নুরাসহ কয়েকজনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন।’ সানোয়ার লালবাগ পোস্তা এলাকার মো. ওমর চাঁনের ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

কামরাঙ্গীচর থানার ওসি মোস্তাফিজুর রহমান রাত ১১টার দিকে কালের কণ্ঠকে বলেন, হাসপাতাল থেকে ঘটনাটি শুনেছি। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাদী থানায় আসলে মামলা হবে। এছাড়া দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি। 



সাতদিনের সেরা