kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

সাবেক ছাত্রনেতা পলকে স্মরণ ঢাকা কলেজ ছাত্রলীগের

অনলাইন ডেস্ক   

৩ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক ছাত্রনেতা পলকে স্মরণ ঢাকা কলেজ ছাত্রলীগের

সদ্য প্রয়াত ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম খান পলকে স্মরণ করলো ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবার। আজ বাদ জুম্মা ঢাকা কলেজ মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

ঢাকা কলেজ ছাত্রলীগ পরিবারের ব্যানারে এই দোয়া মাহফিলে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এ অনুষ্ঠানে অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য গোলাম কবির রাব্বানী চিনু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, এইচএম বদিউজ্জামান সোহাগ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালু রহমান বাবু, ছাত্রলীগের বর্তমান সভাপতি আল নাহিয়ান খান জয়। ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের মধ্যে জসিমউদ্দিন ভুইয়া, ফিরোজ আল আমিন, সগীর আহমেদ, মিজানুর রহমান, আরিফ্জ্জুামান টুটুল, পল্লব, সাবেক ছাত্রনেতাদের মধ্যে বীর আবু আব্বাস ভুইয়া, খন্দকার তারেক রায়হান। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, সহ-সভাপতি মোরসালিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. মাকসুদুর রহমান মাকসুদ, যুবলীগের কেন্দ্রীয় সদস্য মোক্তার চৌধুরী কামাল প্রমুখ।

সভার শুরুতেই সাইদুল ইসলাম খান পলকে নিয়ে আয়োজনের উদ্দেশ্য তুলে ধরেন তাঁর সময়ের তৎকালীন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনকারী ছাত্রনেতা কাজী তারিক কায়কোবাদ। দোয়া ও মিলাদের আগে কোরআন খতম পড়া হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন ঢাকা কলেজ জামে মসজিদের পেশ ইমাম।



সাতদিনের সেরা