kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

রাজধানীতে বাসের ধাক্কায় নিভে গেল ক্রিকেটারের প্রাণ

অনলাইন ডেস্ক   

২৮ আগস্ট, ২০২১ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে বাসের ধাক্কায় নিভে গেল ক্রিকেটারের প্রাণ

বাসের ধাক্কায় নিহত ক্রিকেটার শহীদুল ইসলাম (নীরব)

রাজধানীর ফার্মগেটে শুক্রবার (২৭ আগস্ট) রাতে বেপরোয়া গতির বাসের ধাক্কায় ক্রিকেটার শহীদুল ইসলাম (নীরব) প্রাণ হারিয়েছেন। তিনি কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন।

তেজগাঁও থানা পুলিশ জানায়, রাত সাড়ে ৭টার দিকে বেপরোয়া গতির একটি বাস ফার্মগেট পদচারী সেতুর কাছে ক্রিকেটার শহীদুল ইসলামের (৩২) মোটরসাইকেলের পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সড়কে পড়ে আহত হন। পেছনে থাকা তাঁর বন্ধু আফজাল হোসেনও আহত হন। 

খবর পেয়ে তেজগাঁও থানার পুলিশ ঘটনাস্থল থেকে শহীদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

রাতে যোগাযোগ করা হলে তেজগাঁও থানার ওসি সালাহউদ্দিন মিয়া বলেন, পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। ক্রিকেটার শহীদুলের বন্ধু আফজালের পা ভেঙে গেছে। তাঁকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিত্সা দেওয়া হয়েছে। রাতে এ ঘটনায় তেজগাঁও থানায় মামলা হয়েছে। দুর্ঘটনায় শহীদুলের মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে।

শহীদুলের ছোট ভাই সাগর বলেন, রাতে কলাবাগান ক্রীড়াচক্রের মাঠে অনুশীলন শেষে ভাই (শহীদুল) মোটরসাইকেলে কেরানীগঞ্জের আটিবাজারে বাড়িতে ফিরছিলেন। দুই ভাই তিন বোনের মধ্যে শহীদুল তৃতীয় ছিলেন।



সাতদিনের সেরা