kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ডুফার উদ্যোগে ঢাবি এলাকায় সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক   

২৭ আগস্ট, ২০২১ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ডুফার উদ্যোগে ঢাবি এলাকায় সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা ইউনির্ভাসিটি ফ্রেন্ডস এলায়েন্স’র (ডুফা) ১৯৯৫-৯৬ ব্যাচের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। ‘হাটুন সুস্থ থাকুন’ এ স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২৭ আগষ্ট) সকাল ৮টায় প্রাতঃভ্রমনের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

মাল্টিব্রান্ড গ্রুপ লিমিটেড’র পৃষ্ঠপোষকতায় ওইসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরনের পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সাধারন মানুষকে উদ্বুদ্ধ করা হয়। সংগঠনটির সভাপতি ব্যারিস্টার এম শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক জিএম আক্তার হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. নিয়ামুল ইসলাম(অতিরিক্ত কমিশনার, বেনাপোল),মাল্টিব্রান্ড ওয়ার্কসপের নির্বাহী পরিচালক মাছউদ করিম চৌধুরি, আইইআর বিভাগের চেয়ার‌ম্যান মাহবুবুর রহমান লিটু অনেকেই অংশ নেন।

ব্যারিস্টার এম শফিকুল ইসলাম বলেন, করোনার মধ্যে আমাদের সবাইকে ঘরে থাকতে হয় এবং সবাই ঘরেই ছিলাম। বন্ধুদের মধ্যে আজ একটা আয়োজন হয়েছে যাতে করে আমরা আমাদের প্রাণের ক্যাম্পাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকাল বেলায় হাটবো। সে উপলক্ষে আমাদের আজকের এই আয়োজন।এটি মূলত বন্ধুদের একটি সংগঠন যার মাধ্যমে আমরা একত্রিত হয়ে বন্ধুদের মধ্যে উচ্ছ্বাস-উদ্দীপনা ভাগাভাগি করি। এছাড়া আমরা বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকি। বন্যা, ঝড়, জলোচ্ছ্বাস এর সময় আমরা খাদ্য বিতরন করেছি। এছাড়া এডিস মশার উপদ্রবের সময় আমরা মশারি বিতরন করেছি। আজকে ও আমরা সকালবেলা মাস্ক বিতরন করেছি ভাসমান মানুষ ও রিক্সাচালকদের।

তিনি আরো বলেন, আমরা বন্ধুদের জন্য কাজ করি। বন্ধুত্ব টিকিয়ে রাখার জন্য, বন্ধুদের সম্পর্ক আরো দৃঢ় করার জন্য আমরা বিভিন্ন সময় বিভিন্ন উদ্যোগে নিয়ে থাকি। পাশাপাশি আমরা বিভিন্ন সামাজিক কার্যক্রমও করে থাকি। দেশ ও দেশের মানুষের জন্য আমরা সব সময় নিবেদিত থাকবো। দেশে মাতৃকার কাছে আমাদের অনেক ঋণ আমাদের চেষ্টা থাকবে সেই ঋণ কিছুটা হালকা করার।



সাতদিনের সেরা