kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

চিত্রনায়িকা পরীমণির জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

নিজস্ব প্রতিবেদক   

২৫ আগস্ট, ২০২১ ২৩:৪০ | পড়া যাবে ২ মিনিটে



চিত্রনায়িকা পরীমণির জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণির জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়েছে। একইসঙ্গে পরীমণির জামিন আবেদনের ওপর আগামী ১৩ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করে দেওয়া আদেশ চ্যালেঞ্জ করা হয়েছে।

পরীমনির পক্ষে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আজ বুধবার (২৫ আগস্ট) এ আবেদন দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট মুজিবুর রহমান। কাল বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে এ আবেদন শুনানির জন্য উপস্থাপন করা হবে বলেও জানান ওই আইনজীবী।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। পর দিন ৫ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এ মামলায় তিন দফা রিমান্ডে নেয় সিআইডি। রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আশেক ইমাম। ওই দিনই তাকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টিন সেন্টারে (রজনীগন্ধা ভবন) নেওয়া হয়। বর্তমানে সেখানেই রয়েছেন পরীমনি। পর দিন ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন পরীমনি। কিন্তু বিচারক কে এম ইমরুল কায়েশ জামিন আবেদনের ওপর শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে আদেশ দেন। এ অবস্থায় এ আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন পরীমনির আইনজীবী। আবেদনে পরীমনির জামিন চাওয়া হয়েছে।



সাতদিনের সেরা