kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

সমগ্র জাতিকে জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ করতে হবে: হুইপ স্বপন

অনলাইন ডেস্ক   

২৫ আগস্ট, ২০২১ ১৮:২৯ | পড়া যাবে ২ মিনিটে



সমগ্র জাতিকে জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ করতে হবে: হুইপ স্বপন

আজ (বুধবার) অনুষ্ঠিত বান্দরবান জেলা আওয়ামী লীগের মত বিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, মুক্তিযুদ্ধকালিন সময়ের মত সমগ্র জাতিকে জাতির পিতার অবিনাশী আদর্শে উদ্বুদ্ধ করে বঙ্গবন্ধু নির্দেশিত মুক্তির সংগ্রামকে এগিয়ে নিয়ে সুখী, সমৃদ্ধশালী, শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে হবে। নৈতিক মূল্যবোধ, ত্যাগের মহিমা, পরমতের প্রতি শ্রদ্ধাশীল ও দেশপ্রেম বিহীন কোন নাগরিক যে পেশায়, যে পদেই অধিষ্ঠিত হোন না কেন তার দ্বারা মাটি ও মানুষের কোন উপকার হয় না। বরং তিনি বোঝা হয়ে উন্নয়ন, অগ্রগতি ও মানব কল্যাণের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন এবং দেশ, সরকার, দল ও ধর্মের ক্ষতিসাধন করে। বিজ্ঞ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিক পথে এগিয়ে চলছে। কিন্তু বিভিন্ন ক্ষেত্রে সুযোগ সন্ধানী, সুবিধাবাদী দেশপ্রেমহীন ব্যক্তিরা পদে পদে প্রতিবন্ধকতার সৃষ্টি করে চলেছেন, প্রতিনিয়ত নেতিবাচক ঘটনাবলীর জন্ম দিয়ে জাতিকে লক্ষ্যভ্রষ্ট করছেন, সরকারের সময় অপ্রয়োজনীয় খাতে ব্যয় করতে বাধ্য করছে।

আবর্জনামুক্ত জনপ্রতিনিধি, জনপ্রশাসন তথা রাষ্ট্রযন্ত্র গড়তে বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শের পরম বিকাশ ঘটিয়ে দেশ প্রেমিক নাগরিক গড়ে তুলে জাতিকে ত্যাগ ও কল্যাণের মহিমায় ঐক্যবদ্ধ করতে মনোনিবেশ করার জন্য তিনি দলের তৃণমূলের প্রতি আহ্বান জানান।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব ক্যশৈহ্লা'র সভাপতিত্বে স্থানীয় বঙ্গবন্ধু পাঠাগার জেলা আওয়ামী লীগ আয়োজিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা জনাব লক্ষ্মীপদ, আব্দুর রহিম চৌধুরী, একেএম জাহাঙ্গীর, মজিবর রহমান বাহাদুর, ক্যৈ সা প্রু সহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি, সাধারন সম্পাদকবৃন্দ।



সাতদিনের সেরা