kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

শহীদ জিয়াকে নিয়ে কুৎসা রটালে জনপ্রিয়তা আরো বাড়বে : রিজভী

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২১ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



শহীদ জিয়াকে নিয়ে কুৎসা রটালে জনপ্রিয়তা আরো বাড়বে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকার করোনা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সরকারের ব্যর্থতায় সারা দেশ এখন গোরস্থানে পরিণত হয়েছে। করোনার প্রায় পৌনে দু বছরেও সরকার মানুষ বাঁচানেরা পদক্ষেপ নিতে ব্যর্থ হয়েছে। হাসপাতালে অক্সিজেন নেই, আইসিউ নেই, ভেন্টিলেটর নেই, চারদিকে নৌরাজ্যে চলছে। বিএনপিকে নিঃশেষ করতে নানা নিপীড়ন চলছে, অপচেষ্টা চলছে।

আজ শনিবার টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, সকল নৈরাজ্য ও ব্যর্থতা ঢাকতেই এখন মন্ত্রীরা মহান স্বাধীনতার ঘোষক, সেক্টর কমান্ডার জিয়াউর রহমানকে সামনে টেনে এনে তার নামে কুৎসা রটাচ্ছে। কিন্ত যতই কুৎসা রটান না কেন কোনো অপতৎরতা করে শহীদ জিয়াকে খাটো করতে পারবে না বরং জিয়াউর রহমানের জনপ্রিয়তা আরো বাড়বে।

তিনি বলেন, ইনু সাহেবরা ৭২ থেকে ৭৫ পর্যন্ত কিভাবে মানুষ খুন করেছেন তা জনগণ ভুলে যায়নি। সে সময় আপনার দলের লোকদেরও নাকি আপনার নির্দেশে হত্যা করা হয়েছে। এখন নতুন করে মন্ত্রীত্ব পাওয়ার আশায় একজন সেক্টর কমান্ডারের স্ত্রীকে নিয়ে সমালোচনা করছেন। বেগম খালেদা জিয়ার আত্মা স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার আত্মা। কোনো অবৈধপন্থা অবলম্বন করে বেগম জিয়াকে দেশ থেকে বিদায় করা যায়নি। বাংলাদেশ থেকে তাকে সরানো যায়নি।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল কারাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা. হরুনুর রশিদ খান, ডা. জাহিদ হোসেন প্রমুখ।



সাতদিনের সেরা