kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলার

ইউপি চেয়ারম্যান তানজিল মুন্সীর হাইকোর্টে জামিন

নিজস্ব প্রতিবেদক   

১১ আগস্ট, ২০২১ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ইউপি চেয়ারম্যান তানজিল মুন্সীর হাইকোর্টে জামিন

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তানজিল মুন্সীকে জামিন দিয়েছেন হাইকোর্ট। ওই ইউপি নির্বাচনী সহিংসতায় আসাদ শেখ নামের এক বৃদ্ধ নিহতের ঘটনায় দায়ের করা মামলায় হাইকোর্ট তাঁকে জামিন দিয়েছেন।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ বুধবার এ আদেশ দেন। আদালতে আবেদনকারীপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সৈয়দ মামুন মাহবুব। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।

গত পহেলা এপ্রিল বিকেলে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়া শরীফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন। আহতদের মধ্যে আসাদ শেখ (৭০) নামে এক বৃদ্ধ গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ব্যক্তি ইউপি সদস্য প্রার্থী মামুন শেখের চাচা। আসাদ শেখ নিহত হওয়ার জেরে পাল্টা-পাল্টি হামলায় উভয় পক্ষের অন্তত ৩০ থেকে ৩৫টি বসত ঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এ হত্যার ঘটনায় তাদের করা মামলায় নিম্ন আদালতে সম্প্রতি আত্মসমর্পন করেন চেয়ারম্যান তানজিল মুন্সী। এ অবস্থায় নিম্ন আদালতে জামিন না পেয়ে হাইকোর্টে জামিন আবেদন করেন।



সাতদিনের সেরা