kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

ঝিনাইদহ সদর হাসপাতালে রাশিদা হাসান ফাউন্ডেশনের মাসব্যাপী খাবার বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি ॥   

১১ আগস্ট, ২০২১ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহ সদর হাসপাতালে রাশিদা হাসান ফাউন্ডেশনের মাসব্যাপী খাবার বিতরণ

কভিড-১৯ মহামারিতে রাশিদা হাসান ফাউন্ডেশনের উদ্যোগে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে রোগী ও রোগীর স্বজনদের মধ্যে দুই মাসব্যাপি বিনামূল্যে খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার বেলা ১১টায় ঝিনাইদহ সদর হাসপাতালের মিলনায়েতনে এ খাবার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর হাসপাতালের তত্ববধায়ক ডাঃ হারুন অর রশিদ। রাশিদা হাসান ফাউন্ডেশনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা লোটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর  হাসপাতালের আরএমও ডাঃ মিথিলা ইসলাম, ফাউন্ডেশনের সহসভাপতি জাকারিয়া মিঠু, ঝিনাইদহ জেলা সোসাইটির সাবেক যুগ্ন সম্পাদক সাইফুর রহমান মিঠু ও সাংবাদিক এম সাইফুল মাবুদ। 

 অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মন্টু মিয়া, আমিনুল ইসলাম পল্টু ও আব্দুল হান্নান। প্রধান অতিথি ডাঃ হারুন অর রশিদ বলেন,  করোনা মহামারিতে হাসপাতালে রোগির চাপ ব্যাপক ভাবে বেড়েছে। হাসপাতাল থেকে রোগীরা খাবার পাচ্ছেন। তবে লকডাউনের কারনে হটেল রেস্তরা বন্ধ থাকায় রোগীর সঙ্গে থাকা স্বজনরা বেশ কষ্টো ভোগ করছিলেন।  রাশিদা হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে হাসপাতালে খাবার সরবরাহে তাদের সেই কষ্টো কিছুটা লাঘব হয়েছে। 
রাশিদা হাসান ফাউন্ডেশনের পরিচালক আলি হাসান কিবরিয়া বলেন, ঝিনাইদহ জেলা করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় ঝিনাইদহ সদর  হাসপাতালে রোগীর চাপ ব্যাপক ভাবে বেড়ে গেছে। হটেল রেস্তরা বন্ধ থাকায় রোগীর সঙ্গে থাকা স্বজনরা খাবার না পেয়ে কষ্টো ভোগ করছেন। তাদের দুর্ভোগের কথা চিন্তা করেই আমরা হাসপাতালে খাবার সরবরাহ শুরু করেছি। প্রতিদিন দুপুরে বিনামূল্যে ১০০ প্যাকেট করে খাবার সরবরাহ করা হচ্ছে। দুই মাসব্যাপী এ কর্মসুচি চলবে। প্রয়োজনে এ কার্যক্রমের মেয়াদ আরো বাড়ানো হতে পারে।



সাতদিনের সেরা