kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

বরগুনায় ছুরিকাঘাতের মামলা

রাজধানীতে কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

৫ আগস্ট, ২০২১ ২৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার

রাজধানীর উত্তর কাফরুল থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ঢাকা মেট্রো উত্তর বিভাগ। এরপর তাদের বরগুনার তালতলি থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. রিয়াজ হাওলাদার (২০) ও মো. খাইরুল হাওলাদার (২২)।

পুলিশ জানায়, বরগুনা জেলার তালতলী থানার হোসেন নামে এক কিশোরকে ছুরিকাঘাতে গুরুতর আহতের ঘটনায় দায়ের করা মামলায় ওই দুই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) বিশেষ পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম জানান, গত ১৪ জুলাই বরগুনার তালতলী থানার কড়ইবাড়িয়া গ্রামে কিশোর মো. খাইরূল হাওলাদারের বাড়ির সামনের রাস্তার ওপর দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় খাইরুল ও রিয়াজসহ তাদের সহযোগীরা হোসেনের পথরোধ করে গাড়ি থামায়। তাকে গাড়ি  থেকে নামিয়ে কিশোর খাইরুল তার হাতে থাকা ধারালো ছোড়া দিয়ে বাম পাশের পিছনে কোমরের উপর উপর্যুপরি আঘাত করে। স্থানীয়রা এগিয়ে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিত্সাধীন আছে হোসেন।

এ ঘটনায় ভুক্তভোগী হোসেনের মা রোকেয়া বেগম (৪৫) বাদী হয়ে বরগুনা জেলার তালতলী থানায় মামলা করেন। এরপর আসামিরা বিভিন্ন এলাকায় আত্মগোপন করে।



সাতদিনের সেরা