kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

হেলেনার নামে চাঁদাবাজির মামলা

নিজস্ব প্রতিবেদক   

২ আগস্ট, ২০২১ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



হেলেনার নামে চাঁদাবাজির মামলা

হেলানা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার মামলা করলেন আব্দুর রহমান তুহিন নামে এক সাংবাদিক। সোমবার রাজধানীর পল্লবী থানায় মামলাটি দায়ের করেন তিনি। পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বিকালে কালের কণ্ঠকে বলেন, ‘হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আব্দুর রহমান তুহিন নামে সাংবাদিক চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগ এনে একটি মামলা করেছেন। মামলা নম্বর ৯।’

ওসি বলেন, এই নিয়ে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় দুটি মামলা হলো। অনুমোদন ও বৈধ কাগজপত্র ছাড়া জয়যাত্রা টিভির সমপ্রচারের অভিযোগে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনে র‌্যাব-৪-এর একজন উপপরিদর্শক (এসআই) গত শুক্রবার রাতে প্রথম মামলা করেন। দুটি মামলার তদন্ত চলছে। 

গতকাল দায়ের করা মামলায় তুহিনের অভিযোগ করেছেন, জয়যাত্রা টেলিভিশনের ভোলা প্রতিনিধি দেওয়ার নামে টেলিভিশনটির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর ও তার সহযোগীরা তার কাছ থেকে দেড় লাখ টাকা নিয়েছিলেন। তবে প্রতিনিধি হিসেবে ক্যামেরাসহ যেসব সুবিধা দেওয়ার কথা ছিল তাকে, সেগুলো দেওয়া হয়নি। উল্টো তার কাছ থেকে প্রতি মাসে তিন হাজার টাকা করে নেওয়া হয়েছিল। টাকা ফেরত চেয়ে বিভিন্ন সময় হেলেনা ও তার সহযোগিদের ফোন করলেও তারা হুমকি ধামকি দিয়েছিল তাকে।



সাতদিনের সেরা