kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

বিএনপি দুর্যোগের সময় জনগণের পাশে আছে, থাকবে : টুকু

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২১ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি দুর্যোগের সময় জনগণের পাশে আছে, থাকবে : টুকু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বিএনপি জনগণের দল। তারা সব সময় জনগণের পাশে থেকে কাজ করে যায়। করোনা মহামারির মধ্যে আমাদের দলের স্থায়ী কমিটির সিদ্ধান্ত মোতাবেক হেল্প সেন্টার থেকে সাহায্য-সহযোগিতা নিয়ে সাধারণ নাগরিকদের পাশে দাঁড়াতে হবে।

আজ সোমবার বেলা ১২টায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের তত্ত্বাবধানে করোনা মোকাবেলায় গঠিত ইমারজেন্সি রেসপন্স টিম (ইআরটি) ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গৌরনদী-আগৈলঝাড়া উপজেলায় 'করোনা হেল্প সেল' উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় আরো যুক্ত ছিলেন বিএনপি বরিশাল (উত্তর) জেলা শাখা সভাপতি, সাবেক এমপি মো. মেজবাহ উদ্দিন ফরহাদ, সিনিয়র সহসভাপতি দেওয়ান মো. শহিদুল্লাহ্, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান হুমায়ুন, গৌরনদী উপজেলা বিএনপি সভাপতি আলহাজ আবুল হোসেন মিয়া, গৌরনদী পৌর বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান খান মুকুল, বরিশাল (উত্তর) জেলা বিএনপি নেতা ও যুবদলের সাবেক কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম কাজল, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী জনাব জহির সাজ্জাদ হান্নান শরীফ, জেলা বিএনপি সদস্য মোল্লা বশির আহমেদ পান্না, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা শিকদার হাফিজ, সরোয়ার হোসেন মিয়া, গৌরনদী উপজেলা বিএনপি নেতা শরীফ সাহাবুব হাসান, ফজলুল হক সরদার, জাহাঙ্গীর মৃধা, গৌরনদী পৌর বিএনপি নেতা জাকির শরিফ, মো. ফরিদ মিয়া, শামিম খলিফা, আগৈলঝাড়া উপজেলার যুবদল নেতা আবুল হোসেন মোল্লা, এনায়েত হোসেন মনু, কার্তিক চন্দ্র বেপারীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় ইকবাল হাসান মাহমুদ টুকু আরো বলেন, বিএনপি এই দুর্যোগের সময় জনগণের পাশে আছে ও থাকবে। তিনি গৌরনদী-আগৈলঝাড়া উপজেলায় করোনা মোকাবেলায় গঠিত ইআরটি এর প্রশংসা করেন। 



সাতদিনের সেরা