kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

বিসিএস প্রিলিমিনারি ফলাফল যেভাবে জানা যাবে

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বিসিএস প্রিলিমিনারি ফলাফল যেভাবে জানা যাবে

৪১তম বি.সি.এস. পরীক্ষা-২০১৯ এর প্রিলিমিনারি টেস্ট ফলাফল প্রকাশিত হয়েছে। এতে ২১,০৫৬ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করা হয়েছে। কয়েকটি উপায়ে এ ফলাফল জানা যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (বিপিএসসি) সচিবালয়।

এতে বলা হয়, আজ রবিবার ৪১তম বি.সি.এস পরীক্ষা-২০১৯ এর প্রিলিমিনারি টেস্ট পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। কমিশনের বিশেষ সভায় ৪১তম বি.সি.এস. পরীক্ষার ফলাফল অনুমোদন করা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক মোট ২১,০৫৬ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য ১৯.০৩.২০২১ তারিখে ৪১ তম বি.সি.এস. পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd ও Teletalk BD Ltd. এর Web Address: http//bpsc.teletalk.com.bd পাওয়া যাচ্ছে। তাছাড়া টেলিটক বাংলাদেশ লিঃ এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন মোবাইল হতে sms এর মাধ্যমে ৪১তম বি.সি.এস. পরীক্ষার ফলাফল জানা যাবে। Format: PSC<Space>41<Space>Registration Number লিখে ১৬২২২ তে পাঠাতে হবে ফিরতি Message -এ Registration Number সহ Qualified অথবা Not Qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে। Example: PSC 41 123456 Send to 16222 ।

লিখিত পরীক্ষার সময়সূচি যথাসময়ে জানানো হবে বলে জানিয়েছে বিপিএসসি।



সাতদিনের সেরা