kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

কনস্টেবল হেলালকে আহত অবস্থায় চিকিৎসার জন্য নেওয়া হচ্ছে।

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মাইক্রোবাসের ধাক্কায় মো. হেলাল (৫৫) নামের এক পুলিশ কনস্টবল (ট্রাফিক) নিহত হয়েছেন।

রবিবার (১ আগস্ট) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ১১টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

ডিউটিরত পুলিশ সার্জেন্ট মো. তুহিন গণমাধ্যমকে বলেন, আমরা ডিউটি করছিলাম। হেলাল ভাই সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ডিউটি করছিলেন। হাসপাতাল থেকে গাড়ি বের করার জন্য সিগন্যাল দেন। এ সময় সিগন্যাল অমান্য করে একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি মারা গেছেন।

তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শাহেদ আল মাসুদ বলেন, ডিউটিরত অবস্থায় হেলাল সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে গাড়ি বের করার জন্য সিগনাল দেন। এ সময় সিলভার রংয়ের একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। গাড়িটি তার ওপর উঠে গেলে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, ঘাতক মাইক্রোবাস ও ড্রাইভারকে গ্রেপ্তারে অভিযান চলছে। পুলিশ কনস্টেবল হেলাল মিরপুর পুলিশ ব্যারাকে থাকতেন। তার বাড়ী গাজীপুরের কালিয়াকৈর থানায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।



সাতদিনের সেরা