kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে এফবিসিসিআই'র শোক

নিজস্ব প্রতিবেদক   

৩০ জুলাই, ২০২১ ২০:৫৬ | পড়া যাবে ১ মিনিটে



অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে এফবিসিসিআই'র শোক

কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে এফবিসিসিআই-এর  পরিচালনা পর্ষদের পক্ষে এফবিসিসিআই'র  সভাপতি মোঃ জসিম উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন।

শুক্রবার এফবিসিসিআই'র এক শোকবার্তায় বলা হয়,সাবেক ডেপুটি স্পিকার ও কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য, বরেণ্য রাজনীতিক অধ্যাপক মো. আলী আশরাফ ছিলেন একজন একনিষ্ঠ  রাজনীতিবিদ। দেশের শীর্ষ ব্যবসায়ীক সংগঠন এফবিসিসিআই'র ২০২১-২৩ মেয়াদসহ একাধিক নির্বাচন বোর্ডে নিষ্ঠার সাথে তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হয়েছে দেশের রাজনৈতিক অঙ্গনে। দেশ ও জনগণের সেবায় তার অবদান জাতি চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

শুক্রবার (৩০ জুলাই) বেলা ৩টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর  মৃত্যুতে এফবিসিসিআই'র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমের স্ত্রী, সন্তানসহ সব স্বজনকে গভীর সমবেদনা জানানো হয়।



সাতদিনের সেরা