kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ডিএনসিসি মেয়রের শোক

‘আলী আশরাফ ছিলেন একজন অভিজ্ঞ ও আদর্শবান রাজনীতিবিদ’

অনলাইন ডেস্ক   

৩০ জুলাই, ২০২১ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



‘আলী আশরাফ ছিলেন একজন অভিজ্ঞ ও আদর্শবান রাজনীতিবিদ’

জাতীয় সংসদ সদস্য, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এর মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ আজ বিকালে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

এক শোকবার্তায় ডিএনসিসি মেয়র জানান, অধ্যাপক মোঃ আলী আশরাফ ছিলেন একজন অভিজ্ঞ ও আদর্শবান রাজনীতিবিদ। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত জনপ্রিয় নেতা হিসেবে তিনি আজীবন জনকল্যাণে নিবেদিত ছিলেন বলেই জনগণ তাঁকে পাঁচবার জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা এবং জনসেবায় তাঁর যে অনন্য অবদান তা বাংলার ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবে। দেশ ও জাতি তাঁকে গভীর শ্রদ্ধা, ভালবাসা ও কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করবে চিরকাল।

ডিএনসিসি মেয়র মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।



সাতদিনের সেরা