kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের প্রতিটি মানুষ স্বাবলম্বী হবে’

অনলাইন ডেস্ক   

২৯ জুলাই, ২০২১ ২১:০৭ | পড়া যাবে ২ মিনিটে



‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের প্রতিটি মানুষ স্বাবলম্বী হবে’

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামি, বৃহত্তর চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মানিক চৌধুরীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ নিরাপদ থাকবে; শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের প্রতিটি মানুষ স্বাবলম্বী হবে।

স্বাধীনতা সংগ্রামী মানিক চৌধুরী স্মৃতি সংসদ আয়োজিত স্মরণসভায় বদিউল আলম প্রধান বক্তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।

করোনার এই দুর্দিনে জরুরি সেবার প্রয়োজনে '৯৯৯' নম্বরে এবং জরুরি খাদ্যের প্রয়োজনে '৩৩৩' নম্বর কল করার কথা জানিয়ে বদিউল আলম বলেন, আমি করোনার এই ক্রান্তিলগ্নে শুরু থেকেই পটিয়ায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। চাল, ডাল, রান্না করা খাবার, ওষুধ, মাস্ক,সেনিটাইজার, শাড়ি, লুঙ্গী সহ মানুষের প্রয়োজনে সবধরনের সহযোগিতা করার চেষ্টা করছি।

তিনি বলেন, আপদকালীন এই সময়ে সর্বক্ষণ আপনাদের পাশে থাকবো। আপনারা সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে চলুন, আমি এবং আমাদের দলীয় নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর নিদর্শনা অনুযায়ী আপনাদের সহায়তায় সর্বদা এগিয়ে আসবো।

এ সময় বদিউল আলম স্থানীয়দের মাঝে শাড়ী মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর পটিয়া থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ইউসুফ খান। বাবু আর্শীষ কুমার সেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন দিপাল কৃষ্ণ মহাজন,সাবেক ইউপি সদস্য অরুফ কুমার বন্ধন,মো ইদ্রিস,পুলক চৌধুরী, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।



সাতদিনের সেরা