kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

শেখ আজগর নস্কর বললেন

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়

অনলাইন ডেস্ক   

২৭ জুলাই, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মুহাম্মদ আলম, ডা. মমতাজ খানম, সাজ্জাদুল হক লিকু শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম খা, ফিরোজ আহম্মেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম এইচ এনামুল হক রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদ মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান খান কমল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক এস.এম মামুন সিদ্দিকী সহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এর নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে লায়ন শেখ আজগর নস্কর বলেন, ২০০৮ সালের নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ গড়ার যে অঙ্গীকার বাংলাদেশ আওয়ামী লীগ দিয়েছিল, তা বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সজীব ওয়াজেদ জয়কে তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা করার মাধ্যমে আজ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। ভবিষ্যতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে সজীব ওয়াজেদ জয় বিশ্বকে নেতৃত্ব দেবেন। তথ্য ও প্রযুক্তির মাধ্যমে দেশের তৃণমূলের মানুষের কাছে সেবা দৌরগোড়ায় পৌঁছেছে।

আলোচনা শেষে কেক কেটে ও দোয়ার মাধ্যমে সজীব ওয়াজেদ জয়ের সুস্থতা ও মঙ্গল কামনা করে এবং মহামারি করোনা থেকে দেশবাসীর মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।



সাতদিনের সেরা