kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

করোনায় সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক   

২৫ জুলাই, ২০২১ ২০:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



করোনায় সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার মৃত্যু

সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেন ইন্তেকাল করেছেন। আজ বেলা ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। চাঁপাইনওয়াবগঞ্জে গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন বলে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের যুগ্ম-সচিব ও পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান জানান।

ইসরাইল হোসেনের বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, তিন সন্তানসহ অসংখ্য সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। মোহাম্মদ ইসরাইল হোসেন আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জের একাংশ) আসনে উপ-নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন। গত ৩ জুলাই তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুর ইসলামকে উপ-নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব দেয়া হয়।

মোহাম্মদ ইসরাইল হোসেনের মৃত্যুতে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদাসহ নির্বাচন কমিশন গভীর শোক প্রকাশ করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। 



সাতদিনের সেরা