kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

কোরবানি দিতে গিয়ে অনেকে আহত, ঢামেকে ভর্তি শতাধিক

অনলাইন ডেস্ক   

২১ জুলাই, ২০২১ ১২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



কোরবানি দিতে গিয়ে অনেকে আহত, ঢামেকে ভর্তি শতাধিক

কোরবানি দিতে অসাবধানতাবশত রাজধানী ও এর আশপাশের জেলায় আহত হয়েছেন বেশকিছু মানুষ। আহতদের মধ্যে  শতাধিক মানুষকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা কোরবানির দেওয়ার সময় চাকুতে জখম হয়েছেন। তাঁদের কারো পা এমনকি কারো শরীরের বিভিন্ন অংশ কেটে গেছে। কোরবানি দিতে গিয়ে গরুর শিংয়ের আঘাত পেয়েও আহত হয়েছেন অনেকে।

আজ বুধবার (২১ জুলাই) সকাল ৮ সাড়ে থেকে ১১টা পর্যন্ত রাজধানী ও এর আশেপাশের এলাকা থেকে শতাধিক মানুষ আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন ঢামেকে।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, কোরবানি দেওয়ার সময় আহত হয়ে সকাল ৮ সাড়ে থেকে বেলা ১১টা পর্যন্ত প্রায় শতাধিক মানুষ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে এ পর্যন্ত আহতদের মধ্যে কারো অবস্থা গুরুতর নয় বলে সূত্র জানিয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ পুলিশ ক্যাম্পের (এএসআই) আব্দুল খান বলেন, সকাল সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত রাজধানীসহ আশেপাশে এলাকা থেকে আনুমানিক শতাধিক লোক কোরবানি দেওয়ার সময় আহত হয়ে ঢামেকে চিকিৎসা নিচ্ছে। কারো হাত, কারো পা এমনকি কারো শরীরের বিভিন্ন অংশ কেটে যায়। অথবা কোরবানি দিতে গিয়ে গরুর শিংয়ের আঘাত পেয়ে অনেকে আহত হয়ে ঢামেক হাসপাতালে ভিড় করছেন। 



সাতদিনের সেরা