kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

আওয়ামী মৎস‍্যজীবী লীগের ঢাকা উত্তরে ত্রাণ সামগ্রী বিতরণ

‘আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না’

অনলাইন ডেস্ক   

১৮ জুলাই, ২০২১ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



‘আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না’

বাংলাদেশ আওয়ামী মৎস‍্যজীবী লীগের উদ্যোগে মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে পাঁচ শতাধিক গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুস সোবহান গোলাপ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার গরিব অসহায় মানুষের সঙ্গে আছে। আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই আজ দেশে হাহাকার নেই এবং দেশের মানুষ কষ্টেও নেই। পৃথিবীব‍্যাপী মহামারির মধ্যেও বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এবং উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন জননেত্রী।

আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সারা বাংলাদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। মৎস‍্যজীবী লীগের নেতাকর্মীরা ধান কেটেছে, ত্রাণ সামগ্রী বিতরণ করছে এটা জননেত্রী শেখ হাসিনাকে শক্তিশালী করার জন্য। আমি আশা করবো প্রত‍্যেকটা সংগঠন মৎস‍্যজীবী লীগের মতো সাধারণ মানুষের পাশে থাকবে। তিনি আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন মৃত‍্যকে ভয় না পেয়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে ঠিক তখনই বিএনপির নেতারা এয়ারকন্ডিশনে বসে সরকারের সমালোচনায় ব‍্যস্ত।

ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সায়ীদুর রহমান, পরিচালনা করেন সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। আরও উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পল্লবী থানা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ নান্নু, মৎস‍্যজীবী লীগের সহসভাপতি আবুল বাশার , গিয়াস খান, মোঃ ইউনুস , মমতাজ খানম , যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিউল আলম শফিক , মুক্তিযোদ্ধা সম্পাদক সাজেদুর রহমান কমল সহ ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দ।



সাতদিনের সেরা