kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

অক্সিজেনের অভাবে মানুষ মারা যাবে এটা মানা কষ্ট : বরকত উল্লাহ বুলু

নিজস্ব প্রতিবেদক   

১২ জুলাই, ২০২১ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



অক্সিজেনের অভাবে মানুষ মারা যাবে এটা মানা কষ্ট : বরকত উল্লাহ বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, করোনাকালে অক্সিজেনের অভাবে মানুষ মারা যাবে এটা মেনে নেওয়া যায় না। এটা সরকারের চরম ব্যর্থতা। প্রত্যেক জেলা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন থাকা উচিত। একইভাবে প্রত্যেক জেলায় আইসিইউ থাকতে হবে।

আজ সোমবার নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তা এলাকায় বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার ও অক্সিজেন ব্যাংকের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বেগমগঞ্জ উপজেলায় বিএনপি ও অংগসংগঠনের উদ্যোগে এই হেল্প সেন্টার ও অক্সিজেন ব্যাংকের উদ্যোগ নেওয়া হয়। সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু বলেন, বিএনপি নেতাকর্মীরা সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে। করোনা পরিস্থিতিতে মানুষকে খাদ্য সহায়তা, সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সরবরাহ আমাদের সেবামূলক কার্যক্রমেই অংশ।

এ সময় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ওমর শরীফ মো. ইমরান, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনসহ বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

নোয়াখালী বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে জানানো হয়, অক্সিজেন ব্যাংক ও হেল্প ডেক্সের সহযোগিতা পাবে সর্বস্তরের মানুষ। অক্সিজেনের ১০টি সিলিন্ডার দিয়ে শুরু করা হলেও পর্যায়ক্রমে এখানে আরো সিলিন্ডার যুক্ত করা হবে। এ ছাড়া হেল্প ডেক্সে কয়েকজন স্বেচ্ছাসেবক থাকবে। তারা করোনা আক্রান্ত রোগীদের সার্বিক সহযোগিতা করবে।



সাতদিনের সেরা