kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

যশোর ক্যান্টনমেন্ট কলেজ ৯১এর বন্ধুদের আয়োজনে খাবার বিতরণ

অনলাইন ডেস্ক   

১১ জুলাই, ২০২১ ১৭:০৩ | পড়া যাবে ২ মিনিটে



যশোর ক্যান্টনমেন্ট কলেজ ৯১এর বন্ধুদের আয়োজনে খাবার বিতরণ

করোনার এই মহামারী সময় অসুস্থ রোগী ও তার আত্মীয় স্বজনদের খাবার কষ্ট লাঘবের উদ্দেশ্যে যশোর ক্যান্টনমেন্ট কলেজের ৯১ এর ব্যাচ বন্ধুদের আয়োজনে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল যশোর এ প্রতিদিন সকাল ও দুপুরের খাবার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন সকাল ও দুপুরের ২৫০ প্যাকেট করে মোট ৫০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হয়। সকাল ৭ টায় ও দুপুর ১:৩০মি. এই খাবার বিতরণ করা হয়।

আর্স বাংলাদেশ নির্বাহী পরিচালক মোঃ শামসুল আলম জানান, করোনাকালীন খাবার দোকান বন্ধ থাকার কারণে করোনায় আক্রান্ত রোগী ও তাদের আত্মীয়-স্বজনদের খাবার জোগাড় করতে অনেক কষ্ট হয়ে যাচ্ছে এই কষ্ট লাঘবের উদ্দেশ্যে এই কার্যক্রম শুরু করা হয়। সাত দিনব্যাপী এ কার্যক্রম অব্যাহত থাকবে। সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে ও নিরাপদ দূরত্ব বজায় রেখে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে ।তিনি আরো বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই আমরা এই কঠিন সময় অতিক্রম করতে সক্ষম হব।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন ৯১ ব্যাচের পাভেল খান, কাজী রফিকুল হক লেলিন, মনিরুজ্জামান রিপন, গাজী মোঃ সালাউদ্দিন, মোঃ নজরুল ইসলাম, বিএম মাহমুদুল হাসান আশিক এবং ভলেন্টিয়ার হিসেবে উপস্থিত ছিলেন জি এম নাজমুল শাকিল, মোঃ হারুন, মানিক ও মাহবুর রহমান সহ আরও অনেকে।



সাতদিনের সেরা