kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

চার জেলার এসপি বদলি

নিজস্ব প্রতিবেদক   

১১ জুলাই, ২০২১ ১৬:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



চার জেলার এসপি বদলি

বগুড়া, পিরোজপুর, মানিকগঞ্জ ও নোয়াখালী জেলার পুলিশ সুপারকে বদলি করে নতুন চারজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে পুলিশ সুপার পদ মর্যাদার ৯ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়। জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বগুড়া জেলার পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন- ঢাকা মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনা (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী। চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে পিরোজপুরের এসপি, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানকে মানিকগঞ্জের, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার মো. শহীদুল ইসলামকে নোয়াখালীর এসপি হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া বগুড়ার বর্তমান এসপি মো. আলী আশ্রাফ ভুঞাকে বরিশাল মেট্রোপলিটনের ডিসি, মানিকগঞ্জের এসপি রিফাত রহমান শামীমকে ঢাকা মেট্রোপলিটনের ডিসি, পিরোজপুরের এসপি হায়াতুল ইসলাম খানকে ঢাকা মেট্রোপলিটনের ডিসি, নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেনকে এসবি ঢাকা ও শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-১ এ বদলি করা হয়েছে।



সাতদিনের সেরা