kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

অক্সিজেনবাহী বাইক আটক, মৃত রজবের বাড়িতে সাতক্ষীরা বিএনপির নেতারা

অনলাইন ডেস্ক   

১০ জুলাই, ২০২১ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



অক্সিজেনবাহী বাইক আটক, মৃত রজবের বাড়িতে সাতক্ষীরা বিএনপির নেতারা

অতিসম্প্রতি সামাজিক ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদের তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলা বিএনপি'র আহবায়ক এডভোকেট সৈয়দ ইফতেখার আলীর নেতৃত্বে জেলা বিএনপির নেতৃবৃন্দ সাতক্ষীরা সদর উপজেলার বইচনা গ্রামে মরহুম রজব আলী মোড়লের বাড়িতে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আজ শনিবার (১০ জুলাই) সেখানে মরহুম রজব আলী মোড়লের স্ত্রী মোসাম্মৎ সালেহা বেগম, পুত্র অলিউর রহমান সহ পরিবারের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। জেলা বিএনপির নেতৃবৃন্দ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মরহুমের স্ত্রী, ছেলেসহ পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় মরহুমের ছেলে অলিউর রহমান নেতৃবৃন্দকে জানান, গত বৃহস্পতিবার (৮-৭-২০২১ তারিখে) সকাল অনুমান ১০টার দিকে তার পিতা মৃত রজব আলীর শ্বাসকষ্টজনিত কারণে একটি খালি অক্সিজেন সিলিন্ডার মোটরবাইকে নিয়ে সেটি পরিবর্তন করে ভর্তি অক্সিজেন সিলিন্ডার নেয়ার জন্য সাতক্ষীরা শহরে প্রবেশের পর ইটাগাছা হাটের মোড় এলাকা দিয়ে যাচ্ছিলেন। সে সময় সড়কে ডিউটিরত ইটাগাছা পুলিশ ফাঁড়ির এএসআই সুভাষচন্দ্র মোটরসাইকেল থামিয়ে তার কাছে পাঁচশত টাকা দাবি করেন। অলিউর অনুরোধ করে বলেন যে, তার পিতা করোনায় আক্রান্ত হয়ে বাড়িতে শ্বাসকষ্টজনিত কারণে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। দ্রুত সময়ের মধ্যে অক্সিজেনের ব্যবস্থা না করতে পারলে হয়তোবা তার পিতাকে বাঁচানো সম্ভব হবে না। পুলিশ কর্মকর্তার সাথে কথা কাটাকাটিতে প্রায় দুই ঘন্টা পার হওয়ার পর স্থানীয় একজন ব্যক্তির মধ্যস্থতায় দুইশত টাকার বিনিময় তাকে ছেড়ে দেওয়া হয়। এরপর অলিউর অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে বাড়িতে উপস্থিত হয়ে দেখেন তার পিতা আর বেঁচে নেই।

সাতক্ষীরা জেলা বিএনপির নেতৃবৃন্দ মরহুম রজব আলীর পরিবারের দাবীর সাথে একমত পোষণ করে পুলিশ কর্মকর্তা সুভাষ চন্দ্রের বিচার দাবি করেন। তারা সরকারের কাছে রজব আলীর পরিবারকে ক্ষতিপূরণ দেয়ারও দাবি করেন।

এসময় সাতক্ষিরা জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম চেয়ারম্যান এবং সাতক্ষীরা পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা