kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

কামরাঙ্গীরচরে অটোরিকশার চার্জার বিস্ফোরণ, একই পরিবারের পাঁচজন দগ্ধ

অনলাইন ডেস্ক   

৯ জুলাই, ২০২১ ১১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



কামরাঙ্গীরচরে অটোরিকশার চার্জার বিস্ফোরণ, একই পরিবারের পাঁচজন দগ্ধ

রাজধানীর কামরাঙ্গীরচরের আহসানবাগ এলাকায় অটোরিকশার ব্যাটারিতে চার্জ দেওয়ার সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন।

দগ্ধরা হলেন আব্দুল মতিন (৪০), তাঁর স্ত্রী ইয়াসমিন আক্তার (৩৫), মেয়ে মায়েশা (৯) ও আয়েশা (৫) এবং ভাগ্নে আবুল খায়ের রায়হান (২৫)। তাঁদেরকে রাজধানীর  শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, মতিনের শরীরের ৯২ শতাংশ, ইয়াসমিনের ৯৫ শতাংশ, আয়েশার ৪৬ শতাংশ, মায়েশার ৪২ শতাংশ ও রায়হানের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে।

দগ্ধ রায়হান জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আনন্দপুরে। বর্তমানে কামরাঙ্গীরচরের আহসানবাগ এলাকায় পরিবার নিয়ে থাকেন। চাকরি করেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।  গতরাতে তিনি ওই বাসায়ই তাঁর মায়ের কাছে ছিলেন। তিনি বলেন, আমার মামা আব্দুল মতিন প্রতিদিন বাসায়ই অটোরিকশায় চার্জ দিতেন। রাতে সেই চার্জার থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিকট শব্দে তাঁদের ঘুম ভাঙলে চারদিকে আগুন দেখতে পান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কামরাঙ্গীরচরে অটোরিকশার চার্জার বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের পাঁচজন এসেছেন। তাঁদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান বাচ্চু মিয়া। 



সাতদিনের সেরা