kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২১ ২৩:১২ | পড়া যাবে ২ মিনিটে



সতর্কীকরণ বিজ্ঞপ্তি

মো. মাসউদুর রহমান

দেশের সর্বাধিক প্রচারিত প্রকাশিত দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিন বিজ্ঞাপন বিভাগের মহাব্যবস্থাপক (জিএম, মার্কেটিং) মো. মাসউদুর রহমান তার পদবীর অপব্যবহার করে প্রতারণার মাধ্যমে বাংলাদেশ প্রতিদিনসহ কম্পানির/প্রতিষ্ঠানের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছেন। তিনি পরিচিত কিছু ভুয়া এজেন্ট ও পরিবেশক নিয়োগ করে তাদের মাধ্যমে অবৈধভাবে নিজে আর্থিকভাবে লাভবান হয়েছেন এবং কম্পানির/প্রতিষ্ঠানের সুনাম ও ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করেছেন। তার বিরুদ্ধে আসা অভিযোগসমূহ একটি নিরপেক্ষ বিভাগীয় তদন্ত কমিটির মাধ্যমে যথাযথভাবে তদন্ত করার পর প্রায় প্রতিটি অভিযোগের সত্যতা পাওয়া যায়। এরপর তাকে গত ৫ জুন চাকরি থেকে বরখাস্ত করা হয়।

এ অবস্থায় মাসউদুর রহমানের সঙ্গে বাংলাদেশ প্রতিদিনসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ এবং বসুন্ধরা গ্রুপের ব্যবসা-বাণিজ্য ও বিজ্ঞাপন সংক্রান্ত কার্যাবলী এবং অন্যান্য আর্থিক ও বাণিজ্যিক কোনো বিষয়ে কোনো ধরনের আর্থিক ও বৈষয়িক লেনদেন, চুক্তিপত্র ইত্যাদি সম্পাদন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে সতর্ক ও অনুরোধ করা হয়েছে।  ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ, বসুন্ধরা গ্রুপ এবং এর সকল অঙ্গ প্রতিষ্ঠানসহ সম্মানিত বিজ্ঞাপনদাতা, এজেন্ট, পরিবহন কন্ট্রাক্টর, বিভিন্ন হকার সমিতির সম্মানিত সদস্যবর্গ এবং সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করে এ ব্যাপারে পত্রিকায় বিজ্ঞাপনও প্রকাশিত হয়েছে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের বিজ্ঞাপনে বলা হয়, যদি কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান এই বিজ্ঞপ্তি প্রকাশের পরও তার সঙ্গে কোনো ধরনের আর্থিক বাণিজ্যিক ও বিজ্ঞাপনসহ সহায়-সম্পত্তি সংক্রান্ত কোনো প্রকার লেনদেন চুক্তিপত্র সম্পাদন করে প্রতারিত হন বা আর্থিক ক্ষতির সম্মুখীন হন তবে বাংলাদেশ প্রতিদিন অথবা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ অথবা এর কোনো অঙ্গ প্রতিষ্ঠান অথবা বসুন্ধরা গ্রুপ কোনোভাবেই দায়ী থাকবে না।

মাসউদুর রহমানের পরিচয় : 
বাবা প্রয়াত হাফেজ ক্বারী সাইদুর রহমান, বর্তমান ঠিকানা ২৯/৫/ক, পশ্চিম কদমতলা (চতুর্থ তলা) বাসাবো, সবুজবাগ, ঢাকা।
স্থায়ী ঠিকানা- বাসা ২১১ স্বরূপকাঠি, দক্ষিণ স্বরূপকাঠি, নেছারাবাদ, পিরোজপুর।
-বিজ্ঞপ্তি



সাতদিনের সেরা