kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

করোনার উন্নতি না হলে ভার্চুয়ালি শুরু হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক   

২৮ জুন, ২০২১ ২১:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



করোনার উন্নতি না হলে ভার্চুয়ালি শুরু হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষ্যে গ্রহণ করা বছরব্যাপী অনুষ্ঠানমালা কোভিড পরিস্থিতির উন্নতি না হলে ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে শুরু করা হতে পারে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের জন্য গঠিত মন্ত্রিপরিষদ কমিটির চতুর্থ সভায় এ ব্যাপারে গুরুত্বারোপ করা হয়েছে।

আজ সোমবার বিকেলে  রাজধানীর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও  কমিটির সভাপতি  আ.ক.ম মোজাম্মেল হকের  সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি শাজাহান খান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়া,  মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক লে. কর্ণেল  কাজী সাজ্জাদ আলী জহির বীরপ্রতীক উপস্থিত ছিলেন। এছাড়া ভার্চুয়ালি যুক্ত হন স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী তাজুল ইসলাম, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পররাষ্ট্রমন্ত্রী এ. কে  আব্দুল মোমেন, তথ্য ও যোগাযোগ  প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী প্রমুখ।



সাতদিনের সেরা