kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

মগবাজারে বিস্ফোরণে অপরাজেয় বাংলার সম্পাদক-নির্বাহী সম্পাদক আহত

অনলাইন ডেস্ক   

২৭ জুন, ২০২১ ২২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



মগবাজারে বিস্ফোরণে অপরাজেয় বাংলার সম্পাদক-নির্বাহী সম্পাদক আহত

রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় বিস্ফোরণে আহত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল অপরাজেয় বাংলা ডটকমের সম্পাদক মাহমুদ মেনন ও নির্বাহী সম্পাদক পলাশ মাহবুব। বিস্ফোরণের ঘটনায় জানালার গ্লাস ভেঙে তাদের শরীরে বিভিন্ন অংশে লাগে। তবে বিস্ফোরণটি কী কারণে হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত নয় ফায়ার সার্ভিস।

ঘটনাস্থলের ঠিক উপরেই তৃতীয় তলায় অপারেজয় বাংলার অফিস ছিল। এসময় নিজ নিজ কক্ষে কাজ করছিলেন তারা দুজন। এসময় আরো আহত হন অফিস এক্সিকিউটিভ উজ্জল দাস। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে সবাইকে বাসায় পাঠানো হয়েছে। 

আজ রবিবার সন্ধ্যায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে এখন পর্যন্ত সাতজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সাতজনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

ওই ঘটনায় আহতদের মধ্যে অর্ধশতাধিক আহত ব্যক্তিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার সংবাদমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ ১৪টি ইউনিট পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা