kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

স্পিকার বললেন

‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

নিজস্ব প্রতিবেদক   

২৩ জুন, ২০২১ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। তিনি বলেছেন, বাহান্নর ভাষা আন্দোলন থেকে একাত্তরের মুক্তিযুদ্ধ এবং দেশের বর্তমান উন্নয়নসহ সকল অর্জনই এসেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া বাংলার গণমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে।

আজ বুধবার রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সহ-সভাপতি মো. মকবুল হোসেন সরদর, শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক সরোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টার প্রমূখ।

সভায় স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সকল উদ্যোগ গ্রহণ করেছেন তার ফলশ্রুতিতে আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপসমূহের যথাযথ বাস্তবায়নে দলের সকল স্তরের নেতা-কর্মীদের নিরলস কাজ করে যেতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে বলে আশা প্রকাশ করেন স্পিকার।



সাতদিনের সেরা