kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

আইসিইর সেরা ব্র্যান্ডের পুরস্কার লাভ করল এআইইউবি

অনলাইন ডেস্ক   

২৩ জুন, ২০২১ ১৯:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



আইসিইর সেরা ব্র্যান্ডের পুরস্কার লাভ করল এআইইউবি

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর ইনস্টিটিটিউট অব কন্টিনিউং এডুকেশন (আইসিই) দেশের সেরা ব্র্যান্ডের পুরস্কার লাভ করেছে। শিক্ষা, গবেষণা ও শিক্ষায় উন্নত প্রযুক্তির ব্যবহারের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার প্রদান করা হয়। নেলসন এবং ডেইলি স্টারের সহযোগিতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) কর্তৃক আয়েজিত ‘১২ তম সেরা ব্র্যান্ড পুরস্কার’ অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। উন্নত বিশ্বের ন্যায় সম্প্রতি বাংলাদেশে এ ব্র্যান্ড স্বীকৃতি শুরু হয়েছে।

দেশের ব্র্যান্ডগুলোকে উৎসাহ প্রদান ও অনুপ্রেরণা দেয়ার জন্য আন্তর্জাতিক মানদন্ড ঠিক রেখে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) ২০০৮ সালে নেলসন বাংলাদেশের সাথে যাত্রা শুরু করে। দেশব্যাপী বিভিন্ন ব্র্যান্ডের প্রায় সাড়ে ৭ হাজার গ্রাহকদের মাঝে জরিপ এবং তা যাচাই বাচাই করে এ পুরস্কার প্রদান করে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)। ৩৫ টি ভিন্ন ক্যাটাগরিতে এ পুরস্কার প্রদান করা হয়। তাছাড়া সর্বোচ্চ ব্র্যান্ডের জন্য থাকে বিশেষ স্বীকৃতি।

এ বছর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর ইনস্টিটিটিউট অব কন্টিনিউং এডুকেশন (আইসিই) সর্বোচ্চ এ পুরস্কার লাভ করে। শিক্ষা, গবেষনা, গ্লোাবাল টেক-জায়ান্ট মাইক্রোসফ্টের সাথে ডায়নামিক্স একাডেমিক অ্যালায়েন্স এবং এসএপি বিশ্ববিদ্যালয়ের অধীনে গঠনমূলক সহযোগিতার ফলে এ স্বীকৃতি দেয়া হয়। বাংলাদেশে ২০০৮ সাল থেকে গরপৎড়ংড়ভঃ ৩৬৫ -এর সাথে একসাথে বিভিন্ন কর্মসূচিতে সহযোগিতা করে আসছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর ইনস্টিটিটিউট অব কন্টিনিউং এডুকেশন (আইসিই)। এআইইউবি-আইসিই দেশের একমাত্র ফোরটিনিট নেটওয়ার্ক সিকিউরিটি এবং এডাব্লিউএস একাডেমি। যার বিভিন্ন একাডেমিক সার্টিফিকেশন প্রোগ্রামের মাধ্যমে ১৫,০০০ শিক্ষার্থী গ্র্যাজুয়েশন লাভ করেছে।

করোনা মহামারীতে বিভিন্ন বিধি-নিষেধাজ্ঞার কারনে গত বছরের ৩০ ডিসেম্বর পুরস্কার প্রদানের এ মূল আয়োজনটি ভার্চুয়ালি সম্পন্ন হয়েছে। ফলে গত সোমবার (২১ জুন ২০২১) পুরস্কারটি হস্তান্তর করা হয়। বাংলাদেশ ব্রান্ড ফোরাম (বিবিএফ) এর ব্যাবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সদস্য জনাব ইশতিয়াক আবেদিন এর হাতে এ সম্মানজনক পূরস্কারটি তুলে দেন। এ সময় এআইইউবি আইসিই এর ডিরেক্টর মো: মনিরুল ইসলাম, স্টুডেন্ট এ্যাফেয়ার্সের ডিরেক্টর মনজুর এইচ খান এবং বাংলাদেশ ব্রান্ড ফোরামের টিফ অপারেটিং অফিসার সজিব মাহবুব সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা