kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

রাজধানীতে কিশোরের হাত-পা বাঁধা লাশ

নিজস্ব প্রতিবেদক   

২১ জুন, ২০২১ ০১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে কিশোরের হাত-পা বাঁধা লাশ

প্রতীকী ছবি

রাজধানীর বংশালে এক কিশোরের হাত-পা ও গলায় রশি বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে আগামসি লেনের আলাউদ্দিন সুইটমিট গলির একটি নির্মাণাধীন ভবনের পঞ্চম তলায় তার লাশ পাওয়া যায়। কিশোরটির নাম ইমন (১৩)।

ইমনের মামাতো ভাই মো. শাহীন জানান, ইমন আগামসি লেনেই পরিবারের সঙ্গে থাকত। স্থানীয় আহমেদ বাওয়ানী স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ত। তার বাবা বাবুল হোসেন বঙ্গবাজারে একটি দোকানে কাজ করেন। এক ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ইমন।

বংশাল থানার ওসি আবুল খায়ের বলেন, মরদেহের মুখসহ শরীরে আঘাতের চিহ্নও ছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। থানার এসআই রুশাদ হাসান বলেন, ‘এটি একটি হত্যাকাণ্ড। আমরা বিষয়টি দেখছি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।’

শাহীন আরো জানান, গত শনিবার সন্ধ্যায় ইমন বঙ্গবাজারে তার বাবার দোকানে খাবার দিতে যায়। সেখান থেকে ফেরার পর থেকেই তাকে পাওয়া যাচ্ছিল না। রাত সাড়ে ৮টার দিকে একটি অচেনা নম্বর থেকে তার বাবার ফোনে কল আসে। ফোনে বলা হয়, ইমন একজনের মাথা ফাটিয়ে ফেলেছে, আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে, তাদের কাছে টাকা পাঠাতে হবে। তখন ইমন কোথায় আছে জানতে চাইলে ফোনের ও প্রান্ত থেকে বলা হয়, ইমন বাসায় চলে গেছে।

এরপর ইমনের বাবা বাসায় ফোন করে জানতে পারেন, ইমন বাসায় যায়নি। পরে ওই নম্বরে কল করলে তারা বলে, ইমন ও আহত ব্যক্তিকে নিয়ে তারা হাসপাতাল আছে, তাদের কাছে দ্রুত টাকা পাঠাতে হবে। এরপর থেকেই তাদের ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। খুঁজে পাওয়া যাচ্ছিল না ইমনকে। ওই রাতেই বংশাল থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। তখন পুলিশও খোঁজাখুঁজি শুরু করে।



সাতদিনের সেরা