kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

ফিরে এসে যা জানালেন ত্ব-হা

অনলাইন ডেস্ক   

১৮ জুন, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ফিরে এসে যা জানালেন ত্ব-হা

নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এরপর তার বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। এর আগে শুক্রবার তাকে রংপুরে তার শ্বশুরের বাসায় পাওয়া যায়।

তরুণ এ বক্তা নিখোঁজ হওয়ার পর দেশজুড়ে শুরু হয় চাঞ্চল্যের। ত্ব-হাকে ফিরে পাওয়ার জন্য পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেন, ভক্ত-অনুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দেন। যেখানে সকলেই তরুণ এ বক্তাকে ফিরে পাওয়ার জন্য দাবি তুলেছিলেন।

রংপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) মারুফ আহমেদ বলেছেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে উদ্ধার করা হয়েছে নাকি তিনি ফিরে এসেছেন, তা এখন বলা যাচ্ছে না।

এদিকে আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ফিরে আসার পর তার আইনজীবী ব্যারিস্টার এম. সরোয়ার রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, নিখোঁজ ত্ব-হাসহ চারজনকে পাওয়া গেছে। শুক্রবার ভোরে ফজরের নামাজ শেষে রংপুরের বাসায় ফিরেন তিনি। এরপর স্ত্রীকে ফোনে জানান তিনি ফিরেছেন। তবে তিনি কিভাবে ফিরলেন, কোথা থেকে ফিরলেন এসব বিষয়ে আপাতত স্ত্রীকে শেয়ার না করার জন্য অনুরোধ জানিয়েছেন এ তরুণ বক্তা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান গত ১০ জুন দিবাগত রাত থেকে নিখোঁজ ছিলেন। ৩১ বছর বয়সী এই বক্তা নিখোঁজের পর থেকে সারাদেশে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। পুলিশ জানিয়েছিল, আদনানের গাড়িচালক আমির উদ্দীন এবং তার সঙ্গে থাকা আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ নামে দুজনও নিখোঁজ হন ওইদিন। ওই রাতের পর থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ ছিল। ছেলে নিখোঁজ হওয়ার পরের দিন তার মা আজেদা বেগম রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় জিডি করেন।



সাতদিনের সেরা