kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

আবু ত্ব-হা আদনানের নিখোঁজ হওয়া নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক   

১৬ জুন, ২০২১ ১৬:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



আবু ত্ব-হা আদনানের নিখোঁজ হওয়া নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিখোঁজের ছয় দিন পেরিয়ে গেলেও এখনো সন্ধান মেলেনি আলোচিত ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। গত ১০ জুন দিবাগত রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে তাঁর পরিবার। তবে পুলিশ কর্মকর্তাদের বিশ্বাস, খুব শিগগিরই আদনানের নিখোঁজরহস্যের জট খুলবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, রিসোর্ট হোক আর বার হোক, যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নিচ্ছে এবং নেবে। এ ছাড়া ধর্মীয় বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়টি শুনেছি। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। বুধবার (১৬ জুন) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে ২১তম ব্যাচ (পুরুষ) নবীন ব্যাটালিয়ন আনসারদের ছয় মাসের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে এসব কথা বলেন মন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। এ ছাড়া বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক, কমান্ড্যান্ট, উপমহাপরিচালক (প্রশাসন), উপমহাপরিচালক (অপারেশনস)সহ সদর দপ্তর ও একাডেমির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা