kalerkantho

শুক্রবার । ৮ শ্রাবণ ১৪২৮। ২৩ জুলাই ২০২১। ১২ জিলহজ ১৪৪২

প্রতারণার এক মামলায় রিজেন্টের সাহেদের জামিন প্রশ্নে হাইকোর্টের রুল

নিজস্ব প্রতিবেদক   

১৪ জুন, ২০২১ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রতারণার এক মামলায় রিজেন্টের সাহেদের জামিন প্রশ্নে হাইকোর্টের রুল

ফাইল ফটো

সিমেন্ট, বালি কিনে টাকা পরিশোধ না করার অভিযোগে দায়ের করা প্রতারণা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মহি উদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চ সোমবার এ রুল জারি করেন। সাহেদের পক্ষে আইনজীবী ছিলেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও অ্যাডভোকেট বদরুন নাহার। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ, সহকারি অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান খান ও মোহাম্মদ সাফায়েত জামিল।

সিমেন্ট, বালি কিনে টাকা পরিশোধ না করার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে গতবছর ৭ জুলাই উত্তরা(পশ্চিম) থানায় মামলা করেন মুনা ট্রেডার্সের মালিক জয়নাল আবেদীন। এ মামলায় নিম্ন আদালতে জামিন আবেদন করেন সাহেদ। ওই আদালত জামিন না দেওয়ায় হাইকোর্টে জামিন আবেদন করা হয়।

গতবছর ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট মো. সাহেদকে আটক করে র‌্যাব। এরপর তাকে নিয়ে উত্তরার ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপদ রোডের ৬২ নম্বর বাসার সামনে অভিযান চালায়। সেখানে সাহেদের সাদা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে পাঁচ বোতল বিদেশি মদ, ১০ বোতল ফেন্সিডিল, পিস্তল ও গুলি উদ্ধার করে পুলিশ। মোহাম্মদ সাহেদ ও তার সহেযোগীদের বিরুদ্ধে ৩০টির বেশি মামলার তথ্য পাওয়া গেছে।



সাতদিনের সেরা