kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

আজ নাজিরা বেগমের তৃতীয় মৃত্যুবার্ষিকী

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ১ মিনিটে



আজ নাজিরা বেগমের তৃতীয় মৃত্যুবার্ষিকী

আজ ১৩ জুন ২০২১ মুক্তিযুদ্ধের সংগঠক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সমাজসেবকমরহুম আব্দুল খালেক শেখের সহধর্মিণী মোসাম্মাৎ নাজিরা বেগমের তৃতীয় মৃত্যুবার্ষিকী। ২০১৮ সালের এই দিন তিনি ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

এ উপলক্ষে মরহুমার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গোহালায় দিনব্যাপী কোরআনখানি, দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিচালনা কমিটির সদস্য শিল্পী আশরাফুল আলম পাপলু নাজিরা বেগমের তৃতীয় পুত্র ।

গত বছরের মতো এবারও স্বাস্থ্যবিধি মেনে কুলিয়ার ভিটা রাজ্জাকিয়া মাদরাসা, খানপুরা রাজ্জাকিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং, মুনিরকান্দি আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানা, পূর্ব নওখণ্ডা সিদ্দিকিয়া আলিম মাদরাসা এবং গোহালা রাজ্জাকিয়া মহিলা মাদরাসা ও এতিমখানায় দিনব্যাপী কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে। ঢাকার বাসায়ও কোরআনখানি, মিলাদ এবং দোয়ার আয়োজন করা হয়।

এ ছাড়া নিজ নিজ অবস্থানে থেকে মরহুমা নাজিরা বেগমের আত্মার মাগফিরাত ও শান্তি কামনার জন্য পরিবারের পক্ষ থেকে আত্মীয়-স্বজনসহ সব শুভাকাঙ্ক্ষীর প্রতি অনুরোধ জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা