kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

কোস্ট গার্ডের অভিযানে জাহাঙ্গীর বাহিনীর প্রধানসহ ৩ ডাকাত আটক

অনলাইন ডেস্ক   

৭ জুন, ২০২১ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কোস্ট গার্ডের অভিযানে জাহাঙ্গীর বাহিনীর প্রধানসহ ৩ ডাকাত আটক

আজ সোমবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ ৩ ডাকাত সদস্যকে দেশীয় পিস্তল, রামদা ও করাতসহ আটক করা হয়।

আজ সোমবার (৭ জুন) সন্ধ্যায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য নিশ্চিত করেন।    

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লেঃ এস এম তাহসিন রহমান এর নেতৃত্বে ভোলা জেলার দৌলতখান থানাধীন মদনপুরের চর এলাকায় অবস্থানরত কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর বাহিনীর আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যগণ কোস্ট গার্ড সদস্যদের লক্ষ্য করে গুলি করলে কোস্ট গার্ড সদস্যগণ পাল্টা গুলি চালায় এবং তাদের আস্তানা ঘিরে ফেলে।

পরবর্তীতে ডাকাতের অস্তানা হতে ডাকাত দলের প্রধান জাহাঙ্গীর(৪৫) এবং ২ জন সক্রিয় ডাকাত মোঃ রহিম (৪৭), মোঃ নুর আলমকে (৩৯) তিনটি দেশীয় পিস্তল, দা ও করাতসহ আটক করা হয়।

এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানিয়েছে কোস্ট গার্ড।



সাতদিনের সেরা