kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বললেন

ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে তরীকত ফেডারেশন

অনলাইন ডেস্ক   

২ জুন, ২০২১ ১৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে তরীকত ফেডারেশন

ইসরায়েলিদের সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ ফিলিস্তিনের জনগণের জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) আর্থিক অনুদান দিয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ইসরায়েলি সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ ফিলিস্তিন জনগণের প্রতি সংহতি প্রকাশের জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউছুপ এস, ওয়াই রামাদ্বান এর বৈঠক বারিধারস্থ ফিলিস্তিন দূতাবাসে অনুষ্ঠিত হয়।

সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) ফিলিস্তিন জনগনের পাশে ছিল, আছে এবং থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফিলিস্তিন এর মহান নেতা ইয়াসির আরাফাত সাথে বাংলাদেশের যে বন্ধুত্বের সু- সর্ম্পক ছিল তার ধারাবাহিকতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সকল জনগন ফিলিস্তিন জনগনের পাশে আছে এবং থাকবে।

তিনি আরো বলেন, ইসরায়েলের সন্ত্রাসী হামলায় নিহত নারী শিশু ও জনগণের যথাযথ অধিকার আদায়ের জন্য জাতিসংঘ, ওআইসিসহ মুসলিম বিশ্বের কার্যকরী পদক্ষেপ নিতে হবে। যুগ যুগ ধরে ফিলিস্তিনের জনগনের ওপর ইসরায়েলের ববর্রোচিত সন্ত্রাসী হামলা অবিলম্বে বন্ধ করতে হবে। ফিলিস্তিন নারী, শিশু ও নিরীহ জনগণের অর্তনাদ রক্তের স্রোত আমরা আর দেখতে চাইনা। অবিলম্বে এ সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের জন্য জাতিসংঘের প্রতি জোর দাবী জানান তিনি।

বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর পক্ষে থেকে আর্থিক অনুদানের নগদ অর্থ ও ফিলিস্তিনের রাষ্ট্রপতিকে বাংলাদেশ তরিকত ফেডারেশনের পক্ষ থেকে সহমর্মিতা জানিয়ে চিঠি রাষ্ট্রদূতদের নিকট হস্তান্তর করেন তিনি।

ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউছুপ এস, ওয়াই রামাদ্বান দুঃসময়ে তাদের পাশে দাড়ানোর জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল জনগনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞপন করেন।

প্রতিনিধি দলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, যুগ্ম মহাসচিব ও মুখ্যপাত্র মুহাম্মদ আলী ফারুকী।



সাতদিনের সেরা