kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

ডিআরইউ’র অসুস্থ সদস্যদের সুস্থতা ও রোগমুক্তির জন্য দোয়া কামনা

অনলাইন ডেস্ক   

২৭ মে, ২০২১ ১৮:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ডিআরইউ’র অসুস্থ সদস্যদের সুস্থতা ও রোগমুক্তির জন্য দোয়া কামনা

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস পান্না, কামরুজ্জামান বাবলু, সংগঠনের স্থায়ী সদস্য ও বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জিয়াদুর রহমান জিহাদ এবং একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আবু হোরায়রা তামিম অসুস্থ।

তাঁদের মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এবং অন্যরা রোগে আক্রান্ত হয়ে হাসপাতাল ও বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

ডিআরইউ’র সাবেক কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস পান্না পাকস্থলী ও লিভারে সমস্যাজনিত কারণে গুরুতর অসুস্থাবস্থায় ১৮ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত্বাবধানে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

সংগঠনের আরেক সাবেক কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান বাবলু বুকে ব্যথাজনিত কারণে গত ২৪ মে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি ডা. এম এ বাকের এর তত্ত্বাবধানে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।
 
সাংবাদিক জিয়াদুর রহমান জিহাদ ২১ মে রাজধানীর কাকরাইলে বেপরোয়া কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন।  এ দুর্ঘটনায় তার ডান চোখ, নাক, মুখম-ল ও দুইহাত ছাড়াও শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। এতে তার কয়েকটি দাঁতও ভেঙ্গে যায়। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল-শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।  

একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আবু হোরায়রা তামিম দুরারোগ্য ব্যাধি জিপিএস ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২০ মে রাজধানীর আগারগাঁও নিউরোলজি হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি বাসায় রয়েছেন। জিপিএস ভাইরাসে আক্রান্ত হবার কারণে তার হাত-পা থেকে কোমর পর্যন্ত অংশ প্রায়শ: অবশ থাকে।

ডিআরইউ’র উপরোক্ত সদস্যদের দ্রুত শারীরিক সুস্থতার জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে আজ ২৭ মে বৃহস্পতিবার সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সবার কাছে দোয়া চেয়েছেন।

একইসাথে জিয়াদুর রহমান জিহাদকে ধাক্কা দেওয়া বেপরোয়া কাভার্ড ভ্যান চালকের দৃষ্টান্তমূলক শাস্তি এবং চিকিৎসা ব্যয় বহন ও ক্ষতিপূরণ দাবি করেন।



সাতদিনের সেরা