kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

পৌনে চার কোটি টাকা মূল্যের ইন্টারন্যাশনাল কলিং কার্ড উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

২৫ মে, ২০২১ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



পৌনে চার কোটি টাকা মূল্যের ইন্টারন্যাশনাল কলিং কার্ড উদ্ধার

পৌনে চার কোটি টাকা মূল্যর ৪৩ হাজার ১৪০ পিস ইন্টারন্যাশনাল কলিং কার্ড উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় আমিনুর রহমান নামের একজনকে আটক করা হয়েছে। আরেক জন পলাতক রয়েছে।

বিজিবির যশোর ব্যাটালিয়নের (৪৯ বিজিবি) লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, করোনাকালীন সময়ে চোরাকারবারীদের যেকোনো তৎপরতা ও কর্মকাণ্ড রোধে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যারা ফলশ্রতিতে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, দুই জন ব্যক্তি প্রচুর পরিমাণে ইন্টারন্যাশনাল কলিং কার্ড বাংলাদেশ থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে সাদিপুর সেতু এন্টারপ্রাইজের অফিসে ভিতর অবস্থান করছেন। এ সংবাদের ভিত্তিতে যশোর ব্যাটালিয়নের বেনাপোল কোম্পানি সদরে কর্মরত নায়েব সুবেদার ইউনুস আলীর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। দুপর ১২টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন সদিপুর গ্রামের সাদিপুর সেতু এন্টারপ্রাইজ-এর অফিসে অভিযান চালানো হয়।

চালানো অভিযানে খাকি টেপ দিয়ে মোড়ানো অবস্থায় একটি কার্টন থেকে ৪৩ হাাজর ১৪০ টি ইন্টারন্যাশনাল কলিং কার্ড উদ্ধার করা হয়। এ সময় আসামি আমিনুর (২২)কে আটক করা হয়। আরেকজন পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিজিবি জানায়।  



সাতদিনের সেরা