kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

ছেলের সামনে বাবাকে হত্যা : এবার মনির ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অনলাইন ডেস্ক   

২৩ মে, ২০২১ ০৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের সামনে বাবাকে হত্যা : এবার মনির ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রতীকী ছবি।

রাজধানীর পল্লবীর ইস্টার্ণ হাউজিং এলাকায় সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার এজাহারনামীয় আসামি  মো. মনির ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আজ রবিবার (২৩ মে) সকালে গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পল্লবী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল জানান, ডিবি মিরপুর বিভাগের একটি টিমের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ গুরুতর আহত হন মনির। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে শুক্রবার সকালে র‍্যাবের পক্ষ থেকে জানানো রাজধানীর পল্লবীর ইস্টার্ণ হাউজিং এলাকায় সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার আসামি মানিক র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আর এবার আরো একজন প্রাণ হারালেন কথিত বন্দুকযুদ্ধে।

গত রবিবার রাজধানীর পল্লবীর ১২ নম্বর ডি-ব্লকে ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে একটি গ্যারেজে সাহিনুদ্দিন (৩৩) নামের ওই যুবককে হত্যাকারী দলের প্রধান ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক নেতা সুমন বেপারী। ভিডিও চিত্রে যাদের কোপাতে দেখা যায় তারা সুমনের সহযোগী দুই উঠতি সন্ত্রাসী মানিক ও মনির।



সাতদিনের সেরা