kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক    

১৭ মে, ২০২১ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

ঢাকার উপকণ্ঠ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহেল মোল্লা নামে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পেয়েছে পুলিশ। উপজেলার গুতিয়াবো এলাকায় গত ১৪ মে রাত দেড়টায় জমিসংক্রান্ত ও ব্যবসায়িক বিরোধের জের ধরে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এ ঘটনায় গত সোমবার সকালে ব্যবসায়ী সোহেল মোল্লাহ জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিসূত্রে জানা যায়, একই এলাকার রানা ওরফে ইব্রাহিম পাগলা, পানাউল্লাহ ও মো. ইব্রাহিম জমিসংক্রান্ত বিরোধ ও ব্যবসায়িক বিরোধের জের ধরে বিভিন্ন সময় তাদের ক্যাডার বাহিনী দিয়ে সোহেল মোল্লাকে ভয়ভীতি দেখাত। গত শুক্রবার রাতে ওই সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে অকথ্য ভাষায় গালাগাল করে ও মেরে ফেলার হুমকি দেয়। এরপর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছেন। এ কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন তার পরিবারের সদস্যরাও। এ ঘটনায় সোমবার সকালে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় জিডি করেছেন সোহেল মোল্লা।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে ওই ব্যবসায়ী এখন পালিয়ে বেড়াচ্ছেন। নিরাপত্তাহীনতায় ভুগছে ব্যবসায়ীর পরিবার। তিনি গুতিয়াবো এলাকার শাহজাহান মোল্লার ছেলে।

রূপগঞ্জ থানার ওসি মো. জসিমউদ্দিন বলেন, হুমকির কথা উল্লেখ করে ওই ব্যবসায়ী জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা