kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

মদনে প্রতিপক্ষের হামলায় দোকানদার খুন, আটক ৩

মদন (নেত্রকোণা) প্রতিনিধি   

১৪ মে, ২০২১ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



মদনে প্রতিপক্ষের হামলায় দোকানদার খুন, আটক ৩

নেত্রকোনার মদনে প্রতিপক্ষের অতর্কিত হামলায় দিলোয়ার হোসেন (৪০) নামে এক মুদি দোকানদার খুন হয়েছে। আজ শুক্রবার ঈদুল ফিতরের দিন বিকেলে ঘটনাটি ঘটেছে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সামনের হাওর আব্বানী ভিটা নামক স্থানে।

নিহত দোকানদার কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নিজ গ্রামে মুদির দোকান পরিচালনা করে আসছিলেন। এ ঘটনায় মূল হামলাকারী আল আমিনসহ আবুল কাশেম (৫৫), আয়াতুল (৩০) তিনজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এক বছর আগে কৃষ্ণপুর গ্রামের আন্তু মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দিলোয়ারে কৃষিজমি নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনা স্থানীয় মাতুব্বরগণ মীমাংসা করে দেয়। শুক্রবার ঈদুল ফিতরের দিনদুপুরে দিলোয়ার গরু নিয়ে হাওরে গেলে পূর্বশত্রুতার জেরে আল আমিনসহ কয়েকজন অতর্কিত হামলা চালায়। এ সময় ধারলো অস্ত্রের আঘাতে দিলোয়ার গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে। মদন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শান্তুনু শাহা তাকে মৃত ঘোষণা করেন।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, আমি ঘটনাস্থলে আছি। বাদীপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 



সাতদিনের সেরা