kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

কাজলারপাড়ের ৬০০ পরিবারে ঈদ উপহার দিলেন রিপন

অনলাইন ডেস্ক   

১২ মে, ২০২১ ২০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



কাজলারপাড়ের ৬০০ পরিবারে ঈদ উপহার দিলেন রিপন

ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ী থানার ৬৩ নম্বর ওয়ার্ডের কাজলারপাড় এলাকার ৬০০ হতদরিদ্র পরিবারের মাঝে আজ ঈদ উপহার বিতরণ করেছেন কামরুল হাসান রিপন। আজ বুধবার বিকেল ৩টায় এই কর্মসূচি পালন করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

স্থানীয় প্রশাসনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে এ সময় হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী, অসহায়, মেহনতি, খেটে খাওয়া, কর্মহীন এবং সুবিধাবঞ্চিত মানুষের হাতে এসব ঈদ উপহার তুলে দেন কামরুল হাসান রিপন।

ঈদ উপহার বিতরণের আগে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের শীর্ষনেতা বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সার্বিক সহযোগিতায় ধারাবাহিকভাবে এই কার্যক্রম পালন করেছি।

গত বছর ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন কামরুল হাসান রিপন। তিনি বলেন, গত বছর মনোনয়ন প্রত্যাশা করেছিলাম আমি। তখনই কথা দিয়েছিলাম মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে থাকব। সেই ওয়াদা আমি রেখেছি। আল্লাহ আমাকে যত দিন বাঁচিয়ে রাখবে আমার সাধ্যমতো আমি আপনাদের পাশে থাকব, ইনশাআল্লাহ।

যাত্রাবাড়ী থানার ৬ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য শেখ মনিরুল আলম, আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি সৈয়দ আহম্মেদ এবং বৃহত্তর ডেমরা থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক গাজী সুমন।

এ ছাড়া মাসুদ রানা, মেহেদী হাসান স্বপন, পারভেজ হোসেন, শওকত, জানে আলম জানু, রাশেদুল ইসলাম রুবেলসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

১৫ রমজান থেকে ঢাকা মহানগর দক্ষিণের ডেমরা-যাত্রাবাড়ী এলাকায় গরিব অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার দিয়ে আসছেন কামরুল হাসান রিপন। বুধবার পর্যন্ত ৯ হাজার পরিবারের মধ্যে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে।



সাতদিনের সেরা